নরসিংদীতে পুলিশে সাক্ষ্য দেওয়ায় বৃদ্ধ নারীকে গলা কেটে হত্যা

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ২১ ডিসেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদী সদর উপজেলার চরাঞ্চলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় একটি মামলায় তদন্ত কর্মকর্তার কাছে সাক্ষী দেওয়ায় এক বৃদ্ধ নারীকে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে।

শুক্রবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার নজরপুর ইউনিয়নের আলীপুরা গ্রামের মধ্যপাড়ায় এই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। নিহত ওই বৃদ্ধ নারীর আলীপুরা গ্রামের মধ্যপাড়া গ্রামের সিরাজুদ্দীনের স্ত্রী শহর বানু (৬০)। এ তথ্য নিশ্চিত করেছেন নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ সৈয়দুজ্জামান।

পুলিশ ও স্থানীয়রা সাংবাদিকদের জানায়, ৯ ডিসেম্বর সোমবার ভোরে নজরপুরের আলীপুরায় আধিপত্য বিস্তারের ঘটনায় দুই পক্ষের সংঘর্ষে পাঁচজন টেঁটাবিদ্ধসহ আটজন আহত হন। এই ঘটনায় পরদিন নরসিংদী মডেল থানায় দুইপক্ষের দুইজন বাদী হয়ে ২৪ জনকে আসামী করে দুটি মামলা করেন।

এর একটি মামলার তদন্ত করতে শুক্রবার বিকেলে সঙ্গীয় ফোর্সসহ আলীপুরা গ্রামে যান নরসিংদী মডেল থানার উপপরিদর্শক রুহুল আমিন। এ সময় শহর বানু ওই গ্রামের কামাল মেম্বার নামের একজনের বিরুদ্ধে সাক্ষ্য দেন। এতে ক্ষুব্ধ হয়ে কামাল মেম্বারের পক্ষের ৭/৮ জন দুর্বৃত্ত্ব পুলিশ চলে গেলে শহর বানুর বাড়িতে গিয়ে হামলা চালায়।

এ সময় তার গলায় ও কপালে ক্ষুর দিয়ে আঘাত করা হয়। এ সময় তার চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে দুর্বৃত্ত্বরা দ্রুত পালিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ সৈয়দুজ্জামান বলেন, আধিপত্য বিস্তারের জের ধরেই এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ময়না তদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *