নরসিংদীতে দেয়াল ধসে ১ শ্রমিক নিহত, গুরুতর আহত ১

নরসিংদী জেলা প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ১৫ ফেব্রুয়ারি ২০২০ ইং, (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদী পৌর শহরের সড়কের পাশে ড্রেন নির্মাণ কাজের সময় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দেয়াল ধসে রাশেদ মিয়া (৩৫) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরিফ মিয়া (৩০) নামের শ্রমিক। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে পৌর শহরের ভেলানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ দুর্ঘটনাটি ঘটে।

এলাকাবাসী সূত্রে জানায়, নিহত রাশেদ মিয়া নরসিংদী সদর উপজেলার কামারগাঁও এলাকার মোতালিব মিয়ার পুত্র। রাশেদসহ কয়েকজন শ্রমিক পৌরসভার সড়কের পাশে ড্রেন নির্মাণ কাজের জন্য গর্ত করছিলেন। এসময় পাশের ভেলানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি দেয়াল ধসে পড়ে গুরুতর আহত হয় রাশেদ মিয়া ও আরিফ মিয়া।

স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক উন্ন্যত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেলে স্থানান্তরের করে। ঢাকায় নেয়ার পথে রাশেদ মিয়ার মৃত্যু হয়। আরিফ মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে উন্ন্যত চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

সংবাদ পেয়ে নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা আক্তার ঘটনাস্থল পরিদর্শন করেন। দুর্ঘটনায় শ্রমিক নিহতের ঘটনা নিশ্চিত করেছেন নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামান। এ বিষয়ে আইনী পদক্ষেপ গ্রহন করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *