নরসিংদীতে চিরকুট লিখে গৃহবধুর আত্মহত্যা

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ২৮ সেপ্টেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীতে চিরকুট লিখে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে জেলার শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের দরগারবন্দ গ্রামের। বারান্দার গ্রীল ও ঘরের দরজা ভেঙ্গে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে শিবপুর মডেল থানা পুলিশ।

চিরকুটে লেখা ছিল, আমার মৃত্যুর জন্য কেউ দায়ী না, আমার মৃত্যুর জন্য আমি দায়ী, আমার সোনামনি, লক্ষীসোনা আমাকে মাফ করে দিও, আমি তোমাকে ছেড়ে চলে যাচ্ছি অনেক দূরে, না ফেরার দেশে। গত (২২ সেপ্টেম্বর) রবিবার সন্ধ্যায় উপজেলার দুলালপুর ইউনিয়নের দরগারবন্দ গ্রামের মৃত আলফাজ উদ্দিনের বাড়ীতে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধু শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের সৈয়দনগর গ্রামের আব্দুর রহিমমের মেয়ে সুমি আক্তার (২০)। স্বামী দরগারবন্দ গ্রামের মৃত আলফাজ উদ্দিনের পুত্র হেলাল খান (৩২)।

শিবপুর মডেল থানার অফিসার ইন-চার্জ মোল্লা আজিজুর রহমান বলেন, সুমীর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদীর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়, পরের দিন লাশ দাফন করা হয়। তিনি বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে সুমী আক্তার আত্মহত্যা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *