নরসিংদীতে করোনা আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু, সর্বমোট মৃত্যুর সংখ্যা  ২জন

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ২৪ এপ্রিল ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদী পৌর শহরের ভাগদী মহল্লার আমজাদ হোসেন (৪৮) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হওয়ার সংবাদ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সন্ধ্যা ৭ টায় চিকিৎসাধীন অবস্থায় কুয়েত মৈত্রী হাসপাতাল এর আইসিউতে আমজাদ হোসেন এর মৃত্যু হয়।

আমজাদ হোসেন নরসিংদী পৌর শহরের ভাগদী মহল্লার মৃত আব্দুল হকের পুত্র। করোনা আক্রান্ত হলে তাকে নরসিংদীর ১০০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের আইসোলেশনে রাখা হয়। পরে শ্বাসকষ্ট দেখা দিলে তাকে (১৫ এপ্রিল) ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠানো হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গত শনিবার (১৮এপ্রিল) ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আমির হোসেন (৪৫) মৃত্যুবরন  করেন। আমির হোসেন পাইকারচর ইউনিয়নের পুরানচর গ্রামের মৃত হানিফ প্রধান এর পুত্র। আমির হোসেন এর শরীরে করোনা উপসর্গ দেখা দিলে গত (১৭এপ্রিল) তিনি জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সরাসরি ঢাকা কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ভর্তি হন।

গত শনিবার (১৮এপ্রিল) ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরন করেন। হাসপাতাল কর্তৃপক্ষ তার করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করলে রবিবার ( ১৯ এপ্রিল) তার করোনা ভাইরাসের রিপোর্ট পজেটিভ আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *