নন্দীগ্রামে বিপুল উৎসাহ উদ্দীপনায় পহেলা বৈশাখ উদযাপিত

বগুড়া (নন্দীগ্রাম) প্রতিনিধি, হেলাল উদ্দিন, ১৪ এপ্রিল, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : বগুড়ার নন্দীগ্রামে এবার বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বর্ষবরণ করেছে পুরো উপজেলাবাসী। পূর্ব দিগন্তে রক্তিম আভা মেশানো সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে নন্দীগ্রাম পৌর শহরের সব পথের গন্তব্য ছিল উপজেলা পরিষদ চত্বরের দিকে। আর নবীন-প্রবীণ নারী-পুরুষ থেকে শুরু করে শিশু-জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সবারই সরব উপস্থিতি ছিল লক্ষ্যনীয়।
হাটতলা ও বটলতা থেকে প্রত্যন্ত অঞ্চলের সব খানেই এখন প্রাণের উল্লাস। সবখানে লেগেছে বৈশাখী রঙের দোলা। সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদের আয়োজনে মঙ্গল শোভাযাত্রা মিলে উৎসবের আমেজ ছড়িয়ে পড়ে পৌর শহরে।
এই সময় উপস্থিত ছিলেন, সাংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন, উপজেলা নির্বাহী অফিসার মোছা: শারমিন আখতার, সহকারী কমিশনার (ভূমি) মাশুকাতে রাব্বি, অফিসার ইনচার্জ নাসির উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান একে আজাদ, জান্নাতুল ফেরদৌস লিপি, মেয়র কামরুল হাসান সিদ্দিকী, সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক আনিছুর রহমান।
পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুকুল হোসেন, উপজেলা কৃষি অফিসার মুহা: মশিদুল হক, নির্বাচন অফিসার আশরাফ হোসেন, ইউপি চেয়ারম্যান প্রভাষক আব্দুল বারী, মোরশেদুল বারী, আব্দুল মতিন, নূর মোহাম্মদ, আবুল কালাম আজাদ, কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারন সম্পাদক আবুল কাশেম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফজলুর রহমান, সাধারন সম্পাদক বকুল হোসেন, দপ্তর সম্পাদক এফকে ফারুক।
শ্রমিকলীগের সভাপতি আলী রেজা মারুফ বাবু, সাধারন সম্পাদক সরফুল হক, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক আবু সাঈদ, ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক কামরুল হাসান সবুজ প্রমূখ। পরে উপজেলা পরিষদের আয়োজনে মঙ্গল শোভাযাত্রার অংশ গ্রহণকারীদের পান্তা খাওয়ানো হয় এবং এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
এদিকে রংধনু সংগীত নিকেতনের আয়োজনে মঙ্গল শোভাযাত্রা বের হয়। এসময় উপস্থিত ছিলেন, সাংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি ও প্যানেল মেয়র আনিছুর রহমান, উপজেলা জাসদের সভাপতি কামরুজ্জামান কামরুল, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস লিপি, শিক্ষক শরিফুল হক, নূরুল ইসলাম প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *