দেবিদ্বারে ৫২ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী এনামুলকে গ্রেফতার

কুমিল্লা (দেবিদ্বার) প্রতিনিধি, জি এম মাকছুদুর রহমান, ২৩ এপ্রিল, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার দেবিদ্বারে ৫২ কেজি গাঁজা সহ গ্রেফতার হয়েছে কুখ্যাত মাদক ব্যাবসায়ী এনামুল হক। ঘটনাটি ঘটে অদ্য ২৩/০৪/২০১৮ইং তারিখ বেলা ১১:৩০মি:ঘটিকায় দেবিদ্বার থানার নোয়াবগঞ্জ (কোটনা) গ্রামে।

জানা যায়, আজ সোমবার সকাল থেকে শুরু হওয়া বিশেষ অভিযানে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জের সার্বিক তত্বাবধানে পরিদর্শক (তদন্ত) সরকার আবদুল্লাহ আল মামুন ও এসআই আসাদুল ইসলামের নেতৃত্বে গঠিত “টিম লিমা”  এ অভিযান পরিচালনা করে ৫২ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী এনামুল হক (২৮) কে হাতে নাতে গ্রেফতার করেন। তাহার পিতার নাম: আঃ সালাম, সাং-নোয়াবগঞ্জ।

স্থানীয় সূত্রে জানা যায়, এনামুল হক দীর্ঘ দিন যাবত এই ব্যাবসার সাথে জড়িত হয়ে এলাকা ছাড়াও অন্যান্য এলাকায় গাঁজা বিক্রি করে থাকেন। স্থানীয় একটি প্রভাবশালী চক্রের ছত্র ছায়ায় সে এই ব্যাবসাটি দীর্ঘ দিন যাবত করে আসছেন বলে দাবী করেন এলাকাবাসী। সাধারণ মানুষেরা কিছু বলতে গেলে প্রাণ নাশের হুমকি দেন বলেও জানান এলাকাবাসী। তার এই অপকর্ম ওই এলাকার আদর্শবান যুবকদের উপরেও মারাত্মক প্রভাব পরেছে বলে জানা যায়।

একের পর এক ওই এলাকার যুবকদের মাদক নেশায় আসক্ত করে ধ্বংসের দিকে ধাবিত করে দিচ্ছেন এনামুল। দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি ও তার সহযোগীদের গ্রেফতারে অভিযান প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *