ঢাকা-বগুড়া মহসড়কের ফোর লেন রাস্তা সোজা করণের দাবি

বগুড়া প্রতিনিধি, এম নজরুল ইসলাম, ০৩ জুন, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ঢাকা-বগুড়া মহাসড়কের শেরুয়া বটতলা পালস জেনারেল হাসপাতাল হতে ধরমোকাম (হাওয়াখানা) পর্যন্ত রাস্তা সোজা রাখার দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় জনগন ও এলাকাবাসী। রবিবার বগুড়ার শেরপুর উপজেলার শেরুয়া বটতলা মহাসড়কে এলাকাবাসী মানববন্ধন করেন।

বক্তারা বলেন, রাস্তাটি বাঁকা হওয়ার ফলে শেরুয়া বটতলা এলাকায় অহরহ সড়ক দুর্ঘটনা ঘটছে। দুর্ঘটনার কারনে এলাকাবাসী দির্ঘদিন যাবত সড়ক ও জনপথ কর্তৃপক্ষের নিকট রাস্তা সোজা করনের দাবি জানিয়ে আসলেও কোন কর্নপাত করেননি। গত ২২ এপ্রিল ট্রাকের চাপায় শিশুর হাত বিচ্ছিন্ন হয়ে যায়। মহাসড়কটি ফোরলেনের জন্য উন্নীত করা হলেও রাস্তাটি বাঁকা থেকে যাচ্ছে যা কোন অবস্থাতেই কাম্য নয়। তাই রাস্তাটি সোজা করনের দাবি জানিয়েছেন জনগন ও এলাকাবাসী।

বক্তারা আরও বলেন, দেশের সব জায়গায় ফোর লেন রাস্তার বাঁক সোজা করা হলেও এখানে রাস্তাটি আরো বাঁকা করা হচ্ছে। ফলে এখানে আরো বেশি সড়ক দুর্ঘটনার পাশাপাশি প্রানহানির শঙ্কা রয়েছে। মানবন্ধনে উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা কমিটির সভাপতি রোটারিয়ান মোস্তাফিজুর রহমান, শাহবন্দেগী ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব রিয়াজ উদ্দিন, শাহবন্দেগী ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার সাইদার রহমান সাকিব, আব্দুল মোতালেব ভূঁইয়া, বদিউর রহমান, আঃ সামাদ, মহুবর রহমান, ফারুক হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *