ডিমলায় স্টীলের ট্রাংক থেকে অর্ধগলিত অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

 নীলফামারী প্রতিনিধি, মো. শাইখুল ইসলাম সাগর, ১৬ জুলাই, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নীলফামারীর ডিমলায় তালাবদ্ধ স্টীলের ট্রাংক থেকে অর্ধগলিত একটি লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ বৃহস্পতিবার (১৬-জুলাই) দুপুরে উপজেলার বালাপাড়া ইউনিয়নের দক্ষিণ সুন্দরখাতার ডিমলা বনবিভাগের বাগানবাড়ির ডোমার-ডিমলা সড়কে অর্ধগলিত এই লাশ উদ্ধার করা হয়।
গতকাল রাত সাড়ে ১২টা নাগাত আক্তারুজ্জান বৌদ্ধ নামের একজন পথচারী তা দেখতে পায়। পরে ওই পথচারীর চিৎকারে কিছু লোক জড়ো হয় এবং পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ডিমলা থানা পুলিশ এ, এস, আই আব্দুল লতিফ সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে যায়। পুলিশি পাহারায় রাত শেষ হতে না হতেই হাজারো জনতার ভিড় দেখা যায়।
ঘটনাস্থলে সরেজমিনে দেখা যায়, তালাবদ্ধ ওই ট্রাংকটি। পুলিশ জানায়, উর্দ্ধতন কর্মকর্তা না আসা পর্যন্ত তালা ঝুলানো থাকবে। পরে সিনিয়র সহকারী পুলিশ সুপার ডোমার সার্কেল ঘটনাস্থল পরিদর্শণ করেন এবং ঝোলানো তালা ভেঙ্গে কাপড় পেচানো অর্ধগলিত লাশ দেখতে পান। তবে নারী না পুরুষ নিশ্চিত করতে না পারায় তৎক্ষনে জানা যায়নি। ট্রাংকটিতে তালা থাকায় বিস্ফোরক থাকতে পারে সন্দেহে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), ক্রাইম ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) এবং গোয়েন্দা শাখাকে (ডিবি) খবর দেয়।
দুপুরে সিআইডির বোমা ডিস্পোজাল ইউনিট সদস্যরা, ডিবি ও থানা পুলিশের সহায়তায় ট্রাংকটি তালা খুলে। পরে ট্রাংকের ভেতর থেকে কম্বলে মোড়ানো একটি মরদেহ উদ্ধার করা হয়। তবে মরদেহের পরিচয় এখনো পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *