ট্রাক্টর বিদ্যুতায়িত হয়ে চালকের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ৩০ এপ্রিল, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সেনবাগের মাদানী ব্রিকফিল্ডের একটি ট্রাক্টর বিদ্যুতায়িত হয়ে এক চালকের মৃত্যু হয়েছে। নিহত সাইফুল ইসলাম (৩২), কুমিল্লা জেলার লালমাই থানার জয়নগন গ্রামের সর্দার বাড়ির মৃত আবুল হাসেমের ছেলে। সে সেনবাগের ২নং কেশারপাড় ইউনিয়নের কানকির হাট বাজারে একটি ভাড়া বাসায় গত তিন বছর যাবত বসবাস করে আসছে। শুক্রবার (৩০ এপ্রিল) দুপুরে নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য নোয়াখালীর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।
সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা এসব তথ্য নিশ্চিত করেন। তিনি আরো জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার কেশারপাড় ইউনিয়নের হুন্দা মিয়ার গ্রামে এ ঘটনা ঘটে। ওসি বাতেন বলেন, নিহত চালক এশারের নামাজের পর থেকে মাঠি পরিবহন শেষে মাঠি আনলোড করছিল। এক পর্যায়ে মাঠির উচু একটি ¯‘প সৃষ্টি হয়। এক সময় মাঠি আনলোড করার জন্য হাইড্রোলিক ট্রাক্টরটি চালক মাঠির ¯‘পের উপরে উঠিয়ে দেয়।
এ সময়  ট্রাক্টরের পিছনের অংশ হাইড্রোলিক ভাবে খুলে চালক মাঠি ফেলতে গেলে ¯‘পের উপরে থাকা ১১ হাজার  কেভি বিদ্যুৎ লাইনের সাথে ট্রাক্টরের পিছনের অংশ লাগলে ট্রাক্টরটি বিদ্যুতায়িত হয়ে ঘটনা স্থলেই  চালকের মৃত্যু হয়। এ ঘটনায় সেনবাগ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *