ঝিনাইদহে তিন বাড়িতে ডাকাতি

ঝিনাইদহ জেলা সংবাদদাতা, মোঃ জাহিদুর রহমান তারিক,  ১ ফেব্রুয়ারি, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : ঝিনাইদহ সদর উপজেলার নাথকুন্ড ও বাথপুকুরিয়া গ্রামের তিন বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতরা বুধবার মধ্যরাতে তিন বাড়িতে প্রবেশ করে নগদ টাকা, দামী মোবাইল ও সোনার গহনাসহ আনুমানিক তিন লাখ টাকা মুল্যের জিনিস নিয়ে যায়।

নাথকুন্ড গ্রামের আবু বকর অভিযোগ করেন, রাতে দা ও ছুরি নিয়ে মুখোশধারী দুর্বৃত্তরা তার ঘরে প্রবেশ করে। এ সময় তারা ঘর থেকে নগদ ৫০ হাজার টাকা, সোনার গহনা ও ৪/৫টি মোবাইল নিয়ে যায়। নাথকুন্ড গ্রামের শেফালী খাতুন জানান, তার স্বামী ইদ্রিস আলী বিদেশ থাকে। দুর্বৃত্তরা গেটের দরজা ভেঙ্গে বাড়িতে প্রবেশ করে বাড়ির সবাইকে বেধে ফেলে। এরপর তারা ঘরের আলমিরা তছনছ করে নগদ টাকা ও সোনার গহনা নিয়ে যায়।

একই ভাবে নাথকুন্ড গ্রামের উমেদ আলীর বাড়িতে ঢুকে দুর্বৃত্তরা টাকা ও সোনার গহনা নিয়ে গেছে বলে গ্রামবাসি জানায়। খবর পেয়ে বৃহস্পতিবার সকালেই ঝিনাইদহের ডাকবাংলা পুলিশ ক্যাম্পের এসআই হাসানুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

তিনি সাংবাদিকদের জানান, আমরা দুর্বৃত্তদের ধরতে চেষ্টা চালাচ্ছি। উল্লেখ্য ইদানিং হঠাৎ করেই ঝিনাইদহে ডাকাতি বৃদ্ধি পেয়েছে। সম্প্রতি বাজার গোপালপুর ও বংকিরা এলাকায় রাস্তায় গাছ ফেলে ডাকাতি হয়েছে। কালীগঞ্জে অনেক গ্রামে ডাকাত আতংকে রাত জেগে মানুষ পাহারা দিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *