জেলা ছাত্রলীগের বহিস্কৃত সম্পাদক গ্রেফতার, ৭ দিনের রিমান্ডে

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলাল উদ্দীন, ১৮ ডিসেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির বহিস্কৃত সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিক ও তার অন্যমত সহযোগি সুমাইয়া শিমুকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

সাদিকের বিরুদ্ধে বিকাশ এজেন্টের ২৬ লাখ টাকা ছিনতাই, বেআইনি অস্ত্র রাখা, চাঁদাবাজি ও পর্ণোগ্রাফি মামলাসহ চারটি মামলা রয়েছে। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ছিনতাইয়ের চার লাখ টাকা। তার সাথে গ্রেফতার করা হয়েছে সুমাইয়া শিমু নামের এক নারীকে। সাদিকুর ওই নারিকে ব্যবহার করে ব্লাকমেইল করতো বলে জানিয়েছে পুলিশ।

সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক হারান চন্দ্র জানান, সাদিক ও শিমুকে ঢাকা থেকে গ্রেফতারের পর বুধবার সাত দিনের রিমান্ডের আবেদন করে সাতক্ষীরার আদালতে পাঠানো হয়। আদালত তাদের রিমান্ড আবেদন মঞ্জুর করেছে। সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাইসহ সাদিকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রসঙ্গত. গত ৩১ অক্টোবর সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার পাওখালিতে বিকাশ এজেন্টের ২৬ লাখ টাকা ছিনতাই হয়। এই ছিনতাই চক্রের মাস্টার মাইন্ড সাদিকুরের দুই সহযোগী সাইফুল ও মামুনুল ইসলাম দ্বীপ গত ৩০ নভেম্বর পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়। এর পর থেকে সাদিক ছিল পলাতক।

সংগঠনের শৃংখলা বিরোধী কাজের সাথে জড়িত থাকার দায়ে সৈয়দ সাদিকুর রহমান সাদিককে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক পদ থেকে বহিস্কার ও জেলা কমিটি বিলুপ্ত করা হয়। তার বিরুদ্ধে দুই জনপ্রতিনিধিসহ কয়েকজন নারীর সাথে জোরপূর্বক অশালীন অবস্থায় ভিডিও ধারণ করে চাঁদা আদায়েরও অভিযোগ রয়েছে। এছাড়া অবৈধ অস্ত্র রাখার দায়ে মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *