জামালপুর টু ঢাকাগামী ট্রেনটি টঙ্গীর নতুন বাজার এলাকার আউটার সিগনালে দুপুর সাড়ে ১২টায় দুর্ঘটনার শিকার, নিহত ৪ ও আহত ২০

ঢাকা, ১৫ এপ্রিল, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : জামাল পুর থেকে ছেড়ে আসা কমিউটার ট্রেন, টঙ্গীর নতুন বাজার এলাকায় এসে ৫টি বগি লাইনচ্যুত হয়ে দুর্ঘটনায় ৪ জন নিহত ও কমপক্ষে ২০ যাত্রী আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। খবর পেয়ে টঙ্গী রেলওয়ে স্টেশন ও ঢাকা রেলওয়ে থানা পুলিশ এবং স্থানীয় লোকজন দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে প্রেরণ করে।


জামালপুর কমিউটার ট্রেনের টিসি মাসুদ জানান, টঙ্গী স্টেশনে ট্রেন আসার পর ২নম্বর লাইন দিয়ে ট্রেন চলাকালীন সময়ে পেছনের কয়েকটি বগিতে প্রচন্ড ঝাঁকুনি অনুভব করি। এসময় ২নম্বর লাইন থেকে পেছনের কয়েকটি বগি এক নম্বর লাইনে চলে যায় এবং বগিগুলো দুমরেমুচড়ে পড়ে যায়। যাত্রীরা ভয়ে চিৎকার করতে থাকে।

আমি নিচে নেমে দেখি ৪ জন যাত্রী ট্রেনের নিচে কাটা পড়ে মারা গেছে ও অনেক যাত্রীকে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। দুর্ঘটনার পর ঢাকার সাথে সব ট্রেনের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

খবর পেয়ে রেলপথ মন্ত্রী মুজিবুল হক, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল ও গাজীপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন-অর-রশিদ ঘটনাস্থল পরিদর্শনে আসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *