চৌদ্দগ্রাম ভূমিহীন ও গৃহহীন ১২৫টি পরিবারের মাঝে গৃহ হস্তান্তর

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ২০ জুন, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় দ্বিতীয় পর্যায়ে কুমিল্লার চৌদ্দগ্রামে ভূমিহীন-গৃহহীন-১২৫ পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে। রোববার (২০ জুন) সকালে উপজেলা মিলনায়তনে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমিহীনদের মাঝে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চৌদ্দগ্রাম উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মনজুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, চৌদ্দগ্রাম উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান, উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু, উপজেলা ভাইস চেয়ারম্যান এ.বি.এম এ বাহার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আখতার প্রমুখ।

এসময় উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারী, সকল ইউনিয়নের চেয়ারম্যান-ইউপি সদস্যবৃন্দ, মুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, ভূমি ও গৃহহীন উপকারভোগীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *