চৌদ্দগ্রাম প্রবাসী সূর্য সন্তান সংগঠনের আলোচনা সভা অনুষ্ঠিত

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ১৩ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে ভিশন-২০২১ বাস্তবায়নে চিওড়া ইউনিয়ন প্রবাসী সূর্য সন্তান সংগঠনের উপদেষ্টা ও নির্বাহী সদস্যদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার রাতে চিলপাড়া কাবাব হাউজে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা আমেরিকা প্রবাসী এমদাদুল হক কামাল।

উপদেষ্টা ও চিওড়া ইউপি চেয়ারম্যান মোঃ একরামুল হকের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ওবায়দুল হক সুমন, হুমায়ুন কবির পাটোয়ারী, নজরুল ইসলাম শিপন, শাহীন রেজা, শিপন চৌধুরী, রাসেল মজুমদার, সালাউদ্দিন চৌধুরী, আহমেদ শরীফ, স্বপ্নপূরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোশাররফ হোসেন। সংগঠনের প্রচার সম্পাদক শাহজালাল জুয়েল অপুর্ব, বাংলাদেশ শাখার পরিচালক রনি মজুমদার ও এস এম শাহীন যৌথ সঞ্চালনায় অন্যান্যের মধ্যে সংগঠনের সদস্য এবং প্রবাসীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

চিওড়া ইউনিয়ন প্রবাসী সূর্য সন্তান সংগঠনের ভিশন-২০২১ হলো; অসহায় গরীব ছাত্র-ছাত্রীদের পড়ালেখার বই এবং সহযোগিতা করা। এতিমদের সহযোগিতা এবং এতিম মেয়েদের বিয়ের জন্য সহযোগিতা। অসহায় নারীদেরকে প্রশিক্ষণের মাধ্যমে সেলাই মেশিন উপহার প্রদান। অসহায় দরিদ্র পরিবারকে ঘর নির্মাণ করা। বিভিন্ন জায়গায় লোকেশন বোর্ড লাগানো। মসজিদ-মাদরাসা নির্মাণ কাজে সহযোগিতা করা। অটোরিকশা দিয়ে অসহায় পরিবারকে সহযোগিতা করা। দরিদ্র এলাকায় টিউব ওয়েল বসিয়ে দেয়া।

এদিকে উপদেষ্টা ও নির্বাহী সদস্যদের নিয়ে আলোচনা সভা সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় সকলকে ধন্যবাদ জানিয়েছেন সংগঠনের সভাপতি এম এ হাসেম, সাধারণ সম্পাদক আনিসুল হাবিব, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম এবং প্রচার সম্পাদক শাহজালাল জুয়েল অপুর্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *