চৌদ্দগ্রাম প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ

চৌদ্দগ্রাম বাজারের ওষুধ ব্যবসায়ী মাহবুব হোসেন করোনা আক্রান্ত, হাসপাতালে ভর্তি

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ১৪ মে ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : চৌদ্দগ্রামে আ’লীগ নেতা বুলুর উদ্যোগে ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য ও ইফতার বিতরণ, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বেলজিয়াম আওয়ামীলীগের সভাপতি বজলুর রশীদ বুলুর ব্যবস্থাপনায় বিভিন্ন গ্রামের গরীব ও কর্মহীন তিন হাজার পরিবারের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের কাদঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে ত্রাণ বিতরণের উদ্বোধন করা হয়।

এতে উপস্থিত ছিলেন আ’লীগ নেতা খলিলুর রহমান বিএসসি, যুবলীগ নেতা নুরে আলম জিকু, ছাব্বির আহম্মেদ, সুবেদার হাছানুজ্জামান, মাওলানা হারুনুর রশীদ ও শাহাদাত হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। পরে নেতৃবৃন্দ গরীব ও কর্মহীন পরিবারের ঘরে ঘরে গিয়ে ত্রাণ সামগ্রী হস্তান্তর করে। কর্মহীন পরিবারের সদস্যরা আ’লীগ নেতা বজলুর রশীদ বুলুর দেয়া ত্রাণ সামগ্রী পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন।

এদিকে,

কুমিল্লার চৌদ্দগ্রাম বাজারের ওষুধ ব্যবসায়ী মাহবুব হোসেন করোনায় আক্রান্ত হয়ে ঢাকার কুর্মিটোলা হসপিটালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি চৌদ্দগ্রাম বাজারের লাল মিয়া ম্যানশনের বারী মেডিকেল হলের মালিক। তাঁর বাড়ি পৌর এলাকার চাটিতলা গ্রামে। বুধবার রাতে তথ্যটি নিশ্চিত করেছেন পৌর কাউন্সিলর মফিজুর রহমান।

স্থানীয় সূত্রে জানা গেছে, মাহবুব হোসেন বাড়ি থেকে নিয়মিত চৌদ্দগ্রাম বাজারে এসে নিজ প্রতিষ্ঠান বারী মেডিকেলে ওষুধের ব্যবসা করতেন। গত মঙ্গলবার (১২ মে) তিনি হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে তাকে ঢাকার ইবনে সিনা হসপিটালে নেয়া হয়। সেখানে পরীক্ষা শেষে তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। পরবর্তীতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নেয়া হয়। সেখান থেকে বুধবার ঢাকা কুর্মিটোলা হসপিটালে ভর্তি করা হয়। করোনা রিপোর্ট পজেটিভ আসলেও মাহবুব হোসেন শারিরীক অবস্থা ভালো বলে জানা গেছে। এদিকে মাহবুব হোসেনের পুর্ণাঙ্গ সুস্থ্যতা কামনায় চৌদ্দগ্রামবাসীর কাছে দোয়া চেয়েছেন তাঁর পরিবার ও আত্মীয় স্বজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *