চৌদ্দগ্রাম পৌরসভার ৮নং ওয়ার্ড আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মন্নান, ১৩ মে, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভার ৮নং ওয়ার্ড আ’লীগ ও অঙ্গ সংগঠনের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে চৌদ্দগ্রাম পাইলট বালিকা বিদ্যালয় মাঠে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু। প্রধান বক্তা ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল।

বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা কৃষক লীগের সহ-সভাপতি মমিনুর রহমান ফটিক, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল আলম মোল্লা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হালিম চৌধুরী নিজাম, সহ-দপ্তর সম্পাদক আলমগীর হোসেন বিপ্লব, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহবুবুল হক মোল্লা বাবলু, উপজেলা যুবলীগের প্রভাবশালী নেতা ইমাম হোসেন পাটোয়ারী এনাম, পৌর যুবলীগের সভাপতি ও প্যানেল মেয়র সাইফুল ইসলাম পাটোয়ারী, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ খাঁন শামীম, কাউন্সিলর মিজানুর রহমান, কাজী বাবুল।

ওয়ার্ড আ’লীগ নেতা আব্দুল করিমের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী শহীদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার কামাল উদ্দিন, উপজেলা মহিলা আ’লীগের সহ-সভাপতি রহিমা আকতার শিল্পী, পৌর কৃষক লীগের সভাপতি আব্দুল মালেক, পৌর শ্রমিক লীগের সভাপতি তৌহিদুল ইসলাম, পৌর যুবলীগ নেতা আকতার হোসেন মোল্লা রতন প্রমুখ।

সম্মেলন শেষে মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামকে সভাপতি ও আব্দুল করিম বাবুলকে সাধারণ সম্পাদক করে ৮নং ওয়ার্ড আ’লীগের, আমেনা বেগমকে সভাপতি ও পারভীন আক্তারকে সাধারণ সম্পাদক করে মহিলা আ’লীগের, আছিয়া বেগমকে সভাপতি ও খাদিজা বেগমকে সাধারণ সম্পাদক করে যুব মহিলা লীগের, মামুনুর রশিদ সবুজকে সভাপতি ও গাজী সোহাগকে সাধারণ সম্পাদক করে স্বেচ্ছাসেবক লীগের, বশির আহম্মদকে সভাপতি ও সাইফুল ইসলাম ছুট্টুকে সাধারণ সম্পাদক করে কৃষক লীগের, সুমন রেজাকে সভাপতি ও মো: মহিন উদ্দিনকে সাধারণ সম্পাদক করে যুবলীগের, কাজী সাইফুল ইসলামকে সভাপতি ও মো: মামুনকে সাধারণ সম্পাদক করে শ্রমিক লীগের এবং শিহাব আহমেদকে সভাপতি ও মো: সামিউল আলমকে সাধারণ সম্পাদক করে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *