চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগ আহবায়ক শাহজালালকে অনাস্থা প্রদান

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ১৮ জানুয়ারী, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক শাহজালাল মজুমদারকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে অনাস্থা প্রদান করেছে উপজেলা ও ইউনিয়ন যুবলীগ নেতৃবৃন্দ। এর আগে গত ৮ জানুয়ারি একই অভিযোগে শাহজালাল মজুমদারকে চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের প্রাথমিক সদস্য পদ থেকেও অব্যাহতি প্রদান করা হয়।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে যৌথ বক্তব্য প্রদান করেন উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ছৈয়দ আহম্মেদ ভূঁইয়া খোকন, হাজী জানে আলম ভূঁইয়া, মাহবুবুল হক মোল্লা বাবলু ও সিরাজুল ইসলাম।

বক্তব্যে তারা বলেন, উপজেলা যুবলীগের আহবায়ক শাহজালাল মজুমদার দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছেন। এ কারণে উপজেলা আ’লীগ নেতৃবৃন্দের কাছে যুবলীগের দলীয় প্যাডে উপজেলার তেরটি ইউনিয়ন ও একটি পৌরসভার যুবলীগ সভাপতি-সাধারণ সম্পাদক স্বাক্ষরিত অনাস্থা পত্র জমা দেয়ায় তিনি উপজেলা যুবলীগের আহবায়ক হিসেবে দায়িত্ব পালনের নৈতিক অধিকার হারিয়েছেন। তারই প্রেক্ষিতে চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ ও যুবলীগ কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগ নেতৃবৃন্দকে বিষয়টি অবহিত করবেন। পরবর্তীতে কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগ এ বিষয়ে সাংগঠনিক পদক্ষেপ গ্রহণ করবে।

উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল জানান, এ অনাস্থা প্রদানের পর থেকেই শাহজালাল মজুমদার যুবলীগের আহবায়ক নয়। এখন থেকে চার যুগ্ম আহবায়ক উপজেলা যুবলীগের সকল কর্মকান্ড পরিচালনা করবে।

এ সময় উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবদুস সোবহান ভূঁইয়া হাসান, সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু, সহ-সভাপতি আকতার হোসেন পাটোয়ারী, যুগ্ম সম্পাদক ভিপি ফারুক আহমেদ মিয়াজী, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, কামরুল হাসান মুরাদ, কামরুল আলম মোল্লা, দপ্তর সম্পাদক আলমগীর হোসেন বিপ্লব, প্রচার-প্রকাশনা সম্পাদক আব্দুল জলিল রিপন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জিএম জাহিদ হোসেন টিপু, ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, মোশারেফ হোসেন, ভিপি মাহবুব হোসেন মজুমদার, মাহফুজ আলম, নায়িমুর রহমান মজুমদার মাসুম, এ কে খোকন, কাজী ফখরুল আলম ফরহাদ, উপজেলা কৃষকলীগ সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক জসিম উদ্দীন সর্দার সহ উপজেলা আ’লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *