চৌদ্দগ্রামে ৫০০ লিটার দেশি মদসহ আটক-৮

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আব্দুল মান্নান, ২৭ ফেব্রুয়ারি, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে ৫০০ লিটার দেশি মদসহ আটজনকে আটক করেছে পুলিশ। শনিবার (২৬ ফ্রেরুয়ারি) সন্ধ্যায় চৌদ্দগ্রাম বাজারের মুচিপট্টিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো – চৌদ্দগ্রাম বাজারের মৃত বাবুলালের ছেলে মন্টু রবিদাস, মন্টু রবিদাসের ছেলে রিপন রবিদাস, গোপি রবিদাসের ছেলে রাজু রবিদাস, চিওড়া ইউনিয়নের চরপাড়া গ্রামের অলিউর রহমানের ছেলে স্বপন, বাতিসা ইউনিয়নের বসন্তপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে আব্দুল মতিন, ঘোলপাশা ইউনিয়নের রাঙামাটিয়া গ্রামের আব্দুল মালেকের ছেলে সাইফুল ইসলাম, পৌরসভার শ্রীপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে দয়াল হোসেন ও আলী আকবরের ছেলে খোরশেদ আলম।

জানা গেছে, চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জণ চাকমার নির্দেশে এসআই তোফায়েল আহমেদের নেতৃত্বে এএসআই আরিফুর মাওলা ও ইয়াছিন সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে দুই মাদক ব্যবসায়ীসহ আটজনকে আটক করেন। এ সময় ৫০০ লিটার চোলাই মদ ও দেশি মদ তৈরি সরঞ্জাম জব্দ করা হয়।

এ বিষয়ে ওসি শুভ রঞ্জণ চাকমা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীসহ আটজনকে আটক করা হয়। অপর দুই মাদক মামলার আসামি, বাকি চারজন মাদক সেবনকারী বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিশ্চিত হওয়া গেছে। রোববার (২৭ ফ্রেরুয়ারি) সকালে আইনগত প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে আটককৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *