চৌদ্দগ্রামে ৪ হাজার পিস ইয়াবা আটক ১

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মো. আব্দুল মান্নান,  ডিসেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে ৪ হাজার পিস ইয়াবাসহ মো. সালেহ আহমেদ সবুজ (৩০) নামে শীর্ষ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২ এর সদস্যরা। আটককৃত সবুজ উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের কোদালিয়া গ্রামের মো. জয়নাল আবেদীন এর ছেলে।

র‌্যাব সূত্রে জানা যায়, রবিবার (২২ ডিসেম্বর) ভোর রাতে র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মাদক সংক্রান্ত কর্মকান্ড দমনের লক্ষ্যে একটি অভিযান পরিচালনা করে ৪ হাজার পিস ইয়াবা সহ সবুজকে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে মাদক বেচাকেনার কাজে ব্যবহৃত দু’টি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক এএসপি মো. মহিতুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, “অনুসন্ধানে জানতে পারি, সবুজ দীর্ঘদিন যাবৎ কুমিল্লার চৌদ্দগ্রাম থানা এলাকাসহ দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। জব্দকৃত মোবাইল ফোন ব্যবহার করে বিভিন্ন লোকজনের সাথে মাদক ব্যবসা সংক্রান্ত বিষয়ে যোগাযোগ করত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে। আসামীর বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *