চৌদ্দগ্রামে ২১৩৫০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক-২

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ২৪ আগস্ট, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফুড প্যালেস এলাকায় চেক পোস্ট বসিয়ে কভার্ডভ্যানে তল্লাশী চালিয়ে ২১৩৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হচ্ছে; ফরিদপুর জেলার মধুখালী থানার ব্রাহ্মণকান্দা গ্রামের মৃত হাসেম মোল্লার ছেলে মোঃ আরিফ মোল্লা (২৬) ও ফরিদপুর জেলার মধুখালী থানার হাটঘাটা গ্রামের মোঃ দুলাল খাঁন এর ছেলে মোঃ শাকিল খাঁন (১৯)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল সোমবার ভোররাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেরার কাশিপুর এলাকায় ফুড প্যালেসের এশটি চেকপোস্ট স্থাপন করে। কিছুক্ষণ পর ঢাকাগামী একটি কাভার্ড ভ্যান তল্লাশী করে ২১,৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৩ হাজার ৪’শ টাকাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৬৫ লাখ টাকা। এছাড়া মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কভার্ডভ্যানটিও জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা পরস্পর যোগসাজশে অভিনব কৌশলে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করার কথা স্বীকার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *