চৌদ্দগ্রামে ১৯০ পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ১৩ জুলাই, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামের চান্দুল এলাকায় অভিযান চালিয়ে ১৯০ পিছ ইয়াবা ট্যাবলেট, নগদ ৫৫ হাজার ৪’শ টাকা ও ২ টি মোবাইল সেটসহ মাদক ব্যবসায়ী হিরণ মিয়াকে আটক করেছে র‌্যাব। আটককৃত হিরণ মিয়া সদর দক্ষিণ উপজেলার লালনগর গ্রামের মৃত মকবুল আহম্মেদের পুত্র। মঙ্গলবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় র‌্যাবের একটি অভিযানিক টিম ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের চান্দুল এলাকায় অভিযান চালায়। অভিযানকালে ১৯০ পিছ ইয়াবা ট্যাবলেট, নগদ টাকা ও মোবাইল সেটসহ মাদক ব্যবসায়ী হিরণ মিয়াকে আটক করা হয়।

র‌্যাবের অনুসন্ধান ও প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী হিরণ মিয়া জানায়, সে দীর্ঘদিন যাবৎ চৌদ্দগ্রামসহ কুমিল্লার বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *