চৌদ্দগ্রামে ১১,৪০০পিস ইয়াবাসহ আটক ১, মোটর সাইকেল জব্দ

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ৩০ জানুয়ারি, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে বিপুল পরিমাণ ইয়াবাসহ হেলাল উদ্দিন (৫১) নামক এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃত হেলাল উদ্দিন মিরশ্বরাই উপজেলার নঁওধরিয়া সিপাহীপাড়া এলাকার নুরুল হকের ছেলে। এসময় তার ব্যবহৃত মোটর সাইকেলটিও জব্দ করা হয়। তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিব চক্রবর্তী।

তিনি জানান, জেলা পুলিশ সুপারের নিদের্শে গাড়ির কাগজপত্র পরিক্ষা-নীরিক্ষা, যান চলাচল নির্বিঘ্ন রাখার সুবিধার্থে নিয়মিত চেকপোষ্ট বসিয়ে কার্যক্রম পরিচালনা করে আসছে চৌদ্দগ্রাম থানা পুলিশ। চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মোঃ কাইয়ুম হোসেনসহ পুলিশের একটি বিশেষ টিম রবিবার সকালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের হায়দারপোল এলাকায় চেকপোষ্ট বসিয়ে ঢাকাগামী একটি মোটর বাইককে সিগন্যাল দিলে গাড়িটি না দাড়িয়ে দ্রুতগতিতে পালিয়ে যেতে চেষ্টা করে।

এসময় পুলিশ ধাওয়া করে মোটরসাইকেলটিসহ চালক হেলালউদ্দিনকে আটক করে থানায় নিয়ে আসে। পরে সার্কেল এসপি, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা, স্থানীয় সাংবাদিকদের সামনে মেকানিক দিয়ে মোটর বাইকটি খুলে দেখা যায়, টাংকটি ২ ভাগে বিভক্ত। এক ভাগে তৈল এবং আরেক ভাগে বিভিন্ন কাপড়ের মধ্যে লুকানো ৬টি প্যাকেটে ১১,৪০০পিস ইয়াবা উদ্ধার করা হয়। রোববার দুপুরে আটককৃত হেলাল উদ্দিনকে মাদক আইনে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *