চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-২

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ২৪ এপ্রিল, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ফিরোজ আলম বাবু নামের একজন নিহত ও অপর দুইজন আহত হয়েছেন। নিহত বাবু (৩৮) নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার বাবুপুর গ্রামের মৃত আবদুর রাজ্জাকের পুত্র। শনিবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আইয়ুব আলী।

স্থানীয় সূত্রে জানা গেছে, কুমিল্লার আলেখার চর এলাকা থেকে টিসিবির পণ্য নিয়ে ফিরোজ আলম বাবু পিকআপ (চট্ট মেট্রো-উ-১১-০৫০৪) যোগে নোয়াখালী যাচ্ছিল। পথিমধ্যে শনিবার সকাল সাড়ে দশটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার আমজাদের বাজার পানসি হোটেলের সামনে পৌঁছলে পূর্ব থেকে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যান হঠাৎ করে বের হতে গেলে পিছনের দিক থেকে দ্রুত গতিতে আসা পিকআপটি কাভার্ডভ্যানকে ধাক্কা দেয়।

এতে পিকআপের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে টিসিবির পণ্যের মালিক ফিরোজ আলম বাবু নিহত হন। এ সময় কাভার্ডভ্যানটি দ্রুত চট্টগ্রামের দিকে চলে যায়। দুর্ঘটনায় আহত হন পিকআপ চালক সেনবাগ উপজেলার উত্তর উজ্জ্বলতলা গ্রামের আবদুস সোবহানের পুত্র ফরহাদ হোসেন (৩৮) ও হেলপার একই এলাকার বাবুপুর গ্রামের মৃত জাহাঙ্গীর হোসেনের জামাতা মোঃ তুহিন (২২)।

খবর পেয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে দুর্ঘটনায় নিহতের লাশ ও গাড়িটি উদ্ধার শেষে ফাঁড়িয়ে নিয়ে যায় পুলিশ।

এ ব্যাপারে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আইয়ুব আলী জানান, ‘দুর্ঘটনা কবলিত গাড়ি ও নিহতের লাশ উদ্ধার শেষে ফাঁড়িতে নেয়া হয়েছে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *