চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী দুই যুবক নিহত

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ০৫ ডিসেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামের বসন্তপুর এলাকায় দ্রুতগামী গাড়ির ধাক্কায় মোটর সাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন; চৌদ্দগ্রাম পৌর এলাকার পূর্ব চান্দিশকরা গ্রামের মৃত আলী আহম্মদের ছেলে এয়াছিন আরাফাত পাটোয়ারী (২৮) ও তাঁর বন্ধু পার্শ্ববর্তী কিং শ্রীপুর গ্রামের আবদুল মজিদের ছেলে ইমরান হোসেন রুবেল (২৮)। শনিবার সকালে তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ একেএম শরফুদ্দীন।

জানা গেছে, শুক্রবার রাতে দুই বন্ধু এয়াছিন ও রুবেল ভ্রমণের উদ্দেশ্যে চট্টগ্রামের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাতিসা ইউনিয়নের বসন্তপুর ব্রিজ এলাকায় দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী দুই বন্ধু নিহত হন। শনিবার সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশের একটি টিম ব্রিজের নিচ থেকে দুইজনের লাশ ও সড়কের পাশ থেকে দুর্ঘটনা কবলিত মোটর সাইকেলটি উদ্ধার করে। সকালে মৃত্যুর খবর শুনে এয়াছিন ও রুবেলের বাড়িতে চলছে শোকের মাতম।

এ ব্যাপারে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই মোঃ আহসান হাবিব জানান, ‘স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে সকালে এয়াছিন ও রুবেল নামে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *