চৌদ্দগ্রামে মাদক সেবনে বাঁধা দেয়ায় ব্যবসায়ীকে হত্যা, ঘাতক আটক

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ২৯ এপ্রিল ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে মাদক সেবনে বাধা দেয়ায় প্রবাস ফেরত মাদক সেবীর ছুরিকাঘাতে আবদুল মালেক (৫০) নামে এক ব্যবসায়ীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত মাদকসেবী বাহারকে আটক করেছে পুলিশ। গত বুধবার রাতে উপজেলার শুভপুর ইউনিয়নের উনকোট বাজারে এ ঘটনা ঘটে। নিহত আবদুল মালেক ওই গ্রামের মৃত ফজলুল হকের পুত্র। গতকাল তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে মাদক সেবনের জন্য উনকোট গ্রামের প্রবাসী কবির আহম্মেদের ছেলে মাদকাসক্ত বাহার নিহত আবদুল মালেকের দোকানের পেছনে খালি জায়গায় প্রবেশের সময় বাধা দেন। এ নিয়ে দু’জনের মধ্যে বাকবিতন্ডার ঘটনা ঘটে। এর জেরে বুধবার রাত সাড়ে ৯টার সময় দোকানের সামনে শাটার নামানোর জন্য দোকান থেকে বের হলে বাহারের সঙ্গে থাকা ছুরি দিয়ে আবদুল মালেকের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে। আবদুল মালেক বাঁচার জন্য চিৎকার করলে বাহার পালিয়ে যায়। এ সময় বাজারে থাকা লোকজন এগিয়ে এসে আবদুল মালেককে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উনকোট গ্রামের আবুল কাশেম ও খোরশেদ আলম জানান, বাহার একজন খারাপ স্বভাবের লোক। বিদেশ থেকে আসার পর থেকেই দেখছি সারাক্ষণ মদ গাঁজায় আসক্ত থাকে। কথায় কথায় লোকজনের সঙ্গে খারাপ আচরণ করে এবং লোকজনকে মারধর করে।

স্থানীয় ইউপি সদস্য রবিউল হোসাইন অপু জানান, কিছুদিন আগে মাদক সেবনে বাধা দেন নিহত আবদুল মালেক। বুধবার রাতে দোকানে বন্ধ করার সময় এলাকার চিহ্নিত মাদকাসক্ত বাহার সঙ্গে থাকা ছুরি দিয়ে আকস্মিকভাবে আবদুল মালেককে ছুরিকাঘাত করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক রবিউল হোসেন জানান, বুধবার রাতে আবদুল মালেক নামে এক ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের গভীর ক্ষত চিহ্ন পাওয়া গেছে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভরঞ্জন চাকমা জানান, পুলিশ হাসপাতাল থেকে রাতে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। গতকাল সকালে ময়নাতদন্তের জন্য লাশটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত বাহারকে আটক করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *