চৌদ্দগ্রামে মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেয়ে গৃহবধুর আত্মহত্যা

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ৩০ এপ্রিল, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে করতে না পেরে ইঁদুরের ওষুধ খেয়ে পিংকি বেগম নামের এক গৃহবধু আত্মহত্যা করেছে। পুলিশ লাশ উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য শুক্রবার সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেলে পৌর এলাকার ৭নং ওয়ার্ডের লক্ষীপুর গ্রামে।

জানা গেছে, ওই গ্রামের খোরশেদ আলম প্রকাশ ওয়াসিম একজন মাদকাসক্ত। সে প্রায় সময় স্ত্রী পিংকি বেগমকে মারধরসহ শারিরীক নিযাতন করতো। বৃহস্পতিবার দুুপুরে পিংকিকে ঘরের দরজা বন্ধ করে প্রচন্ড মারধর করে। পরে পিংকি নির্যাতন সইতে না পেরে ঘরের মধ্যে রাখা ইঁদুরের ওষুধ খেয়ে অসুস্থ্য হয়ে পড়লে আশ-পাশের লোকজন তাকে উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার পিংকি বেগমকে মৃত ঘোষণা করেন।

ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম শাহীন জানান, মাদকাসক্ত ওয়াসিম প্রায় তার স্ত্রী পিংকিকে বেধড়ক মারধর করতো। এ নিয়ে আমি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ একাধিকবার শালিশ করেছি।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ‘খবর পেয়ে লাশ উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য কুমিল্লায় প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *