চৌদ্দগ্রামে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাত আটক

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মো: আব্দুল মান্নান, ৩০ নভেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাতকে আটক করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিওড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো; নোয়াখালী কবিরহাটের জনথপুর গ্রামের আশরাফ আলীর ছেলে মোঃ নবী (৪৫), বেগমগঞ্জ থানার কাদিরপুরের গোলাম মোস্তফার ছেলে মোঃ মাসুদ(৩৯) ও কুমিল্লার বাঙ্গরা বাজার থানার চাপিতলা গ্রামের মৃত আবদুল আজিজের মোঃ আলিম(২৮)। এ সময় তাদের কাছ থেকে কলো রঙের একটি মাইক্রোবাস (চট্ট মেট্রো-ছ-১১-১৪১০), একটি লোহার কিরিচ, একটি রামদা, একটি চাপাতি, তিনটি গামছা, তিন টুকরা রশি ও একটি কালো টর্চ লাইট উদ্ধার করা হয়। তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

চৌদ্দগ্রাম থানা সূত্রে জানা গেছে, উপজেলার চিওড়া রাস্তার মাথায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পুরাতন সড়কে নবী, মাসুদ ও আলিম ডাকাতির প্রস্তুতি চালায়। অবস্থা বুঝতে পেরে সিএনজি চালক ও বাজারের লোকজন ক্ষীপ্ত হয়ে মাইক্রোবাসসহ তাদেরকে আটক শেষে মারধর করে। পরে তাদেরকে মহাসড়কে কর্তব্যরত চৌদ্দগ্রাম থানার এসআই উগ্যজাই মারমার নেতৃত্বাধীন পুলিশের নিকট হস্তান্তর করে। পুলিশ তাদেরকে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় চৌদ্দগ্রাম থানায় একটি মামলা রজু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *