চৌদ্দগ্রামে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ২১ ফেব্রুয়ারি, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : সারা দেশের ন্যায় চৌদ্দগ্রামে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২২ পালিত হয়েছে। এই উপলক্ষে রাত ১২টা ১ মিনিটে চৌদ্দগ্রাম সরকারি কলেজের শহীদ মিনারের উপজেলা প্রশাসনের উদ্দ্যেগে শহীদ মিনারের পুষ্পস্তবক অর্পন করেন উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবাহান ভূইয়া হাছান।

এই সময় আরো উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিাসার এস.এম মঞ্জুরুল হক , চৌদ্দগ্রাম পৈারসভার মেয়র মির হোসেন মীরু, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তমালিকা পাল, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ মোঃ তৈয়ব হোসেন, শিক্ষা অফিসার সাকিনা বেগমসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

এছাড়া চৌদ্দগ্রাম উপজেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক নেতৃবৃন্দ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন। সকাল ৯.৩০ মিনিটে চৌদ্দগ্রাম উপজেলার চত্বর থেকে একটি প্রভাত ফেরি চৌদ্দগ্রামের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে উপজেলা চত্তরে এসে শেষ হয়। র‌্যালীতে নেতৃত্ব দেন চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবাহান ভূঁইয়া হাছান ও উপজেলা নির্বাহী অফিসার এস.এম মঞ্জুরুল হকসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। পরে উপজেলা চত্তরে অমর একুশ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবাহান ভূঁইয়া হাছান। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার এস.এম মঞ্জুরুল হক। উপজেলা সমাজ সেবা অফিসার নাসির উদ্দিন এর পরিচালনা অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার সহকারি কমিশনার (ভুমি) তমালিকা পাল, থানা অফিসার ইনচার্জ শুভরঞ্জন চাকমা, কৃষি অফিসার নাছির উদ্দিন, স্বাস্থ্য ও প.প কর্র্মকর্তা ডাঃ গোলাম কিবরিয়া টিপু, মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ মোঃ তৈয়ব হোসেন, শিক্ষা অফিসার সাকিনা বেগমসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *