চৌদ্দগ্রামে ভাইয়ের হাতে ভাই খুন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ১১ ফেব্রুয়ারি, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছে। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার শ্রীপুর ইউনিয়নের পাইকোটা গ্রামের উত্তরপাড়া হাজীবাড়ীতে মর্মান্তিক এ হত্যাকান্ড ঘটে।

জানা গেছে, জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে শুক্রবার সকালে স্থানীয় একটি চা দোকানে বড় ভাই অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুল মালেক (৬০) ও তার সৎ ভাই হাফেজ আহম্মেদ (৫০) এর মাঝে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আব্দুল মালেক ওই দোকানের কাজে ব্যবহৃত ছুরি নিয়ে তার ছোট ভাই হাফেজ আহম্মেদের মুখে, পেটে ও পিঠে ছুরি কাঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় চা ল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্রে আরো জানা গেছে, ঘাতক আব্দুল মালেক উশৃঙ্খল স্বভাবের এবং এলাকার কাউকে সে পরোয়া করে না। এ কারণে এলাকার কেউ তাকে পছন্দ করে না। এর আগেও সে এলাকায় অনেক খারাপ কাজ করেছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জণ চাকমা বলেন, ‘ঘটনাটি প্রকাশ্য দিবালোকে ঘটেছে। খবর শুনে ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর থেকে ঘাতক মালেক ফলাতক রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন রয়েছে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *