চৌদ্দগ্রামে বীর মুক্তিযোদ্ধা সার্জেন্ট ইসলামের স্মরণে দোয়া ও আলোচনা সভা

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মো. আব্দুল মান্নান, ঢাকা, ১৬ ডিসেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ব্রিটিশ সেনা ও বাংলাদেশ আর্মির সদস্য মরহুম বীর মুক্তিযোদ্ধা সার্জেন্ট মো. ইসলাম এর স্মরণে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে কুমিল্লার চৌদ্দগ্রামে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ ডিসেম্বর) সকালে উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের দেড়কোটায় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আর্মির অবসরপ্রাপ্ত সেনা সদস্য মো. কাউছার আলী।

স্থানীয় ইউপি সদস্য মাহফুজ মজুমদারের সভাপতিত্বে এবং সাংবাদিক মুহা. ফখরুদ্দীন ইমনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন মুন্সীরহাট ইউনিয়ন যুবলীগ সাংগঠনিক সম্পাদক মো. ইমাম হোসেন, দৈনিক যায়যায়দিন এর চৌদ্দগ্রাম প্রতিনিধি সাংবাদিক মো. বেলাল হোসাইন, বিশিষ্ট ব্যবসায়ী মো. আব্দুল জলিল, অবসরপ্রাপ্ত নৌ কর্মকর্তা মো. আব্দুল হামিদ ভূঁইয়া প্রমুখ।

এসময় স্থানীয় ‘ছাতিয়ানী শেখ রাসেল স্মৃতি সংসদ’ ও ‘সাজানো বাগান’ এর সদস্যবৃন্দ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফেজ মো. বাহা উদ্দীন এবং মিলাদ পরিচালনা করেন স্থানীয় মসজিদের পেশ ইমাম মাওলানা মো. বিল্লাল হোসাইন।

অনুষ্ঠানে বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু সহ মহান স্বাধীনতা যুদ্ধের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে ‘ছাতিয়ানী শেখ রাসেল স্মৃতি সংসদ’ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. মমিন মোল্লাকে এমন একটি সুন্দর আয়োজনের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *