চৌদ্দগ্রামে প্রবাসীকে হত্যার চেষ্টা, আটক-১

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মন্নান, ১৪ মে, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ধারালো অস্ত্র দিয়ে প্রবাসীকে হত্যার চেষ্টার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার কিছুক্ষণের মধ্যেই অস্ত্রধারী আবদুল মালেক নামে একজনকে আটক করেছে পুলিশ। তিনি চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের শাকতলা গ্রামের আলী আশ^বের পুত্র। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে ওই গ্রামের। তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

স্থানীয় সূত্রে জানা গেছে, শাকতলা গ্রামের বাহরাইন প্রবাসী মাহবুব মজুমদার শনিবার তার নিজস্ব সম্পত্তিতে সীমানায় বাশের বেড়া নির্মাণ করছিল। এ সময় পার্শ্ববর্তী বাড়ির আবদুল মালেক নির্মাণকাজে বাধা প্রদান করেন। বিষয়টি নিয়ে উভয়পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে আবদুল মালেক একটি বড় ধারালো অস্ত্র নিয়ে প্রবাসী মাহবুব মজুমদারকে হত্যা চেষ্টায় ধাওয়া করে। এ ধরনের একটি ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

প্রবাসী মাহবুব আলম বলেন, সম্পত্তিটি আমার ক্রয়কৃত। আমি ছুটিতে বাড়িতে এসেছি। কয়েকদিনের মধ্যে আবার চলে যাব। আমার জায়গাটিতে চাষাবাদের জন্য সীমানায় বাঁশের বেড়ার কাজ শুরু করি। এ সময় পার্শ্ববর্তী বাড়ির আবদুল মালেক বেড়া নির্মাণে বাধা প্রদান করে। এ নিয়ে আমার সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে তিনি আমাকে হত্যা করতে একটি ধারালো বড় অস্ত্র নিয়ে ধাওয়া করে। আমি দৌঁড়ে পালিয়ে প্রাণে রক্ষা পাই।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা জানান, ধারালো অস্ত্র নিয়ে এক ব্যক্তিকে ধাওয়ার ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখে আবদুল মালেককে আটক করা হয়। আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *