চৌদ্দগ্রামে পৌর কাউন্সিলরসহ করোনা শনাক্ত-১৬, মোট আক্রান্ত ৬৩, মৃত্যু ১, সুস্থ ২

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ০২ জুন, ২০২০ (বিডি ক্রইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে নতুন করে মঙ্গলবার পৌর কাউন্সিলরসহ ১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে চৌদ্দগ্রামে ৬৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ্য হয়েছে ২ জন।

নতুন আক্রান্তরা হচ্ছেন; চৌদ্দগ্রাম পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মফিজুর রহমান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী মেডিকেল অফিসার ডাঃ আবুল হাসেম, স্বাস্থ্য কমপ্লেক্সের এম্বুলেন্স চালক মোঃ মাসুদ, মধ্যম চাঁন্দিশকরা গ্রামের সমির দেবনাথ, পশ্চিম চাঁন্দিশকরার ইমরান হোসেন, মুন্সিরহাট ইউনিয়নের বাহেরগড়া গ্রামের শাহ আলম, সাহিদা বেগম, সায়মন, জান্নাতুল নাঈম, লিজা, আনিফ, জগন্নাথদীঘি ইউনিয়নের আতাকরা গ্রামের তাহমিনা, তিশা, তাজরিন, ঘোলপাশা ইউনিয়নের যুগিরখিল গ্রামের আবু সাঈদ ও আলকরা ইউনিয়নের কুলাসার গ্রামের মোস্তফা। মঙ্গলবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ হাসিবুর রহমান।

তিনি জানান, গত ৩০ মে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষা শেষে ২ জুন মঙ্গলবার রিপোর্ট পজেটিভ আসে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, ৫৪৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট পাওয়া গেছে ৪৪৮ জনের। এরমধ্যে পজেটিভ ৬৩ জন। চিকিৎসা শেষে সুস্থ হয়েছেন ২ জন ও মৃত্যুবরণ করেন একজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *