চৌদ্দগ্রামে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আব্দুল মান্নান, ২৮ জুলাই, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে বাড়ীর পাশের পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে ফাহিম (৮) ও ফাওয়াজ (৭) নামে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত ফাহিম উপজেলার বাতিসা ইউনিয়নের সোনাপুর গ্রামের মধ্যমপাড়ার জালাল আহমেদের ছেলে ও ফাওয়াজ এক গ্রামের বেলাল হোসেনের ছেলে এবং দু’জনই স্থানীয় একটি বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র। একসাথে দুই আপন চাচাতো ভাইয়ের মৃত্যুতে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে সোনাপুর মধ্যমপাড়া মসজিদ সংলগ্ন পুকুরে গোসল করতে গিয়ে না ফেরায় খোঁজা খুঁজির এক পর্যায়ে পুকুর পাড়ে ফাহিম ও ফাওয়াজ এর জুতা পড়ে থাকতে দেখে তার স্বজনরা। পুকুরে পড়ে গেছে এমন সন্দেহে খোঁজা খুঁজির এক পর্যায়ে পুকুর থেকে দু’জনের মৃতদেহ উদ্ধার করা হয়। সন্ধ্যায় সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নিহতদের জানাযা শেষে তাদেরকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ‘পানিতে পড়ে ২ শিশু মৃত্যুর বিষয়টি শুনেছি। খবর নিয়ে বিস্তারিত জানাবো’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *