চৌদ্দগ্রামে নতুন করে কাউন্সিলরসহ ১৪ জন করোনা পজেটিভ

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ১১ জুন, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে নতুন করে কাউন্সিলর, শিক্ষাবিদ ও ইউপি মেম্বারসহ ১৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে।

করোনায় নতুন আক্রান্তরা হলেন; পৌরসভার কাউন্সিলর মোখলেছ মিয়া (সোনাকাটিয়া), শিক্ষাবিদ রফিউদ্দিন সিদ্দিকী (লক্ষীপুর), মুন্সিরহাট ইউপি মেম্বার শাহাব উদ্দিন মজুমদার রানা (ডাকরা), মোস্তাফিজুর রহমান (সোনাকাটিয়া), মাস্টার সিরাজুল ইসলাম (সিংরাইশ), সাজেদুর রহমান (লক্ষীপুর), মোঃ শাহ জালাল (গোমারবাড়ী), তাহমিনা আক্তার (পশ্চিম ধনমুড়ী), তাছলিমা আক্তার (বাঙ্গড্ডা), জোস্না আক্তার (বসন্তপুর), বেলাল হোসেন (ফাস্ট কেয়ার হাসপাতাল), লিজা (ফেলনা), রেহানা বেগম (বারাইশ) ও খোরশেদ আলম (যুগিরহাট)।

গত ৩ জুন তাদের নমুনা সংগ্রহ করা হয়। নমুনার পরীক্ষা শেষে ১০ জুন রিপোর্ট পাওয়া যায়। বৃহস্পতিবার বিকেলে উপজেলা কমপ্লেক্স সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, চৌদ্দগ্রাম উপজেলায় সর্বমোট ৮৬৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে রিপোর্ট পাওয়া ৭০০ জনের মধ্যে আক্রান্ত হয়েছে ১৪৭ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়েছেন ৪ জন এবং মৃত্যু হয়েছে ১ জনের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *