চৌদ্দগ্রামে নতুন আরও ১৯ জনের করোনা শনাক্ত

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ৩০ জুন, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় নতুন করে আরও ১৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে মোট শনাক্তের সংখ্যা ২৭১ জন। হোম কোয়ারেন্টিনে থেকে সুস্থ্য হয়েছেন ১৫৯ জন। মৃত্যু হয়েছে পঞ্চাশোর্ধ্ব ৪ জনের।

নতুন আক্রান্ত ব্যক্তিরা হলেন; চৌদ্দগ্রাম থানার মহিন উদ্দিন, চৌদ্দগ্রাম পরিবার পরিকল্পনা অফিসের মোঃ মুসা, চান্দিশকরা গ্রামের আবু তাহের, রেনু বেগম, ফালগুনকরার সুকুমার রায়, সিএইচসিপি সাবিহা আফরোজ, মিয়াবাজার হাইওয়ে পুলিশের আরেফিন, চৌদ্দগ্রাম পৌরসভার ফালগুনকরা গ্রামের মোঃ আবদুর রউফ, জগন্নাথদীঘি ইউনিয়নের কাককরা গ্রামের দিদার, চিওড়া ইউনিয়নের নোয়াপুরের ইয়াকুব হোসেন, মোঃ আলম, বাতিসা ইউনিয়নের বসন্তপুর গ্রামের জামাল হোসেন, আকলিমা আক্তার, সীমা আক্তার, আলকরা ইউনিয়নের পূর্ব ডেকরার ইকবাল হোসেন, কালিকাপুরের জাকির হোসেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শ্রীবাস, ঠিকানায় চৌদ্দগ্রাম লেখা মারজান বেগম ও জসিম উদ্দিন।

মঙ্গলবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ হাবিবুর রহমান। তিনি জানান, গত ২১, ২২ ও ২৮ জুন নতুন শনাক্ত হওয়া ব্যক্তিদের নমুনা সংগ্রহ করা হয়। এদিকে করোনায় আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় চারদিকে আতঙ্ক বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *