চৌদ্দগ্রামে ট্রাফিক আইন বিষয়ে চালকদের প্রশিক্ষণ

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ২৯ আগস্ট, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভাসহ উপজেলার ১৩ ইউনিয়নের বাস, ট্রাক, সিএনজি অটোরিকশা ও ত্রি-হুইলার চালকদের ট্রাফিক আইন বিষয়ক সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে রোববার উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত প্রশিক্ষণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মঞ্জুরুল হক।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা নাসির উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রাশেদা আখতার, সহকারী কমিশনার ভুমি তমালিকা পাল, চৌদ্দগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) ত্রিনাথ সাহা, পরিদর্শক (অপারেশন) এস এম আরিফুর রহমান, জাইকা কর্মকর্তা আবদুল জব্বার, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আরস মজুমদার, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন পাটোয়ারীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রশিক্ষণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মঞ্জুরুল হক বলেন, আমাদের সকলকে সড়ক পরিবহন আইন মেনে চলতে হবে। আইন মেনে চললেই কোন দূর্ঘটনা ঘটবে না। মনে রাখবেন-একটি দূর্ঘটনা, সারা জীবনের কান্না। আগামীকাল থেকে আমি সড়কে যান চলাচলের উপরে নজরদারি রাখবো। যে সকল চালকদের লাইসেন্স ও গাড়ির ফিটনেস লাইসেন্স থাকবে না তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *