চৌদ্দগ্রামে জামায়াতের ৫ নেতাকর্মী আটক

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ২৯ জুলাই, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে বৈঠক করার সময় জামায়াতের পাঁচ নেতাকর্মীকে আটক করেছে থানা পুলিশ। বুধবার সন্ধ্যায় উপজেলার চিওড়া ইউনিয়নের দক্ষিণ ডিমাতলী গ্রামের একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো; চিওড়া ইউনিয়ন জামায়াত সভাপতি শাহজালাল টিপু, ইউনিয়ন সহ-সভাপতি নাজমুল হক বাবর, অলি উল্লাহ লিটন, চিওড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রাার্থী শাহ নেওয়াজ কাজল এবং ইউনিয়ন শ্রমিক কল্যাণ সভাপতি রফিকুল ইসলাম দুলাল।

বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা জানান, গোপন বৈঠক চলাকালে উপজেলার চিওড়া ইউনিয়নের দক্ষিণ ডিমাতলী গ্রামে জামায়াতের সভাপতি শাহজালাল টিপুর বাড়িতে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় টিপুসহ ৫ নেতার্মীকে আটক করা হয়। তাদের কাছ থেকে জামায়াতের সদস্য ফরম ও লিফলেট জব্দ করা হয়। এ ঘটনায় রাতে পাঁচ নেতাকর্মীর বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।

তবে আটককৃতদের পরিবারের দাবি-জামায়াতের উদ্যোগে করোনাকালিন সময়ে অক্সিজেন সিলিন্ডার সেবা ও মরহেদ দাফনের প্রশিক্ষণ শেষে তাদের গ্রেফতার শেষে মামলা দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *