চৌদ্দগ্রামে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময়

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ২৮ আগস্ট, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ‘বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দূর করি’-এ প্রতিবাদ্যকে সামনে রেখে কুমিল্লার চৌদ্দগ্রামে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিমিয় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ আগস্ট) সকালে উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মুরাদ হোসেন প্রামাণিকের সভাপতিত্বে ও সহকারী মৎস্য কর্মকর্তা মাকসুদ আহমেদের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্ষেত্র সহকারী মামুন নাহার, আবদুল কাইয়ুম মজুমদার, সাংবাদিক মজিবুর রহমান বাবলু, মাহবুবুর রহমান মিয়াজী, আবু বক্কর সুজন, আব্দুল মান্নান, মিজানুর রহমান মিনু, মনোয়ার হোসেন, কামাল হোসেন নয়ন, এমএ হাসান, গোলাম রসুল, মেহরাব অপি, শাহরিয়ার ইমন জয় প্রমুখ।

উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মুরাদ হোসেন প্রামাণিক জানান, জাতীয় কর্মসূচির অংশ হিসেবে পর্যায়ক্রমে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় ও প্রচার-প্রচারণা, মাছের পোনা অবমুক্তকরণ, সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে প্রামাণ্য চিত্র প্রদর্শন, প্রান্তিক পর্যায়ের মৎস্য চাষিদের সঙ্গে মতবিনিময়, পুকুরের পানি ও মাটি পরীক্ষা, প্রশিক্ষণ প্রদান, ও মৎস্য চাষের জন্য বিভিন্ন ধরনের উপকরণ বিতরণ করা হবে। মতবিনিময়কালে বিভিন্ন কার্যক্রম সর্ম্পকে সাংবাদিকদের অবহিত করেন এবং সকলের সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *