চৌদ্দগ্রামে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস অনুষ্ঠিত

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আব্দুল মান্নান, ০৭ নভেম্বর, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : সারা দেশের ন্যায় সোমবার (৭ই নভেম্বর) বিকালে চৌদ্দগ্রাম উপজেলার বিএপির কার্যালয়ের উপজেলা ও পৌরসভার বিএনপির উদ্যোগে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। কুমিল্লা জেলা বিএনপির সদস্য ও সাবেক চৌদ্দগ্রাম উপজেলার বিএনপির সভাপতি, পৌর বিএনপির আহবায়ক জিএম তাহের পলাশী সভাপতিত্বে এতে প্রধান বক্ততা হিসাবে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলার বিএনপির সাবেক সভাপতি ও ঢাকা তিতুমীর কলেজের সাবেক ভিপি মোঃ হানিফ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চৌদ্দগ্রাম উপজেলা বিএনপি সিনিয়র সহসভাপতি সাজেদুর রহমান মোল্লা হিরণ, চৌদ্দগ্রাম পৌর বিএনপির যুগ্ম সম্পাদক কাজী জসিম, চৌদ্দগ্রাম পৌরসভা যুব দলের সাবেক সভাপতি মোস্তফা কামাল অভি, কুমিল্লা জেলা দক্ষিণ কৃষক দলের যুগ্ম আহবায়ক হাসান শাহরিয়া খাঁ, চৌদ্দগ্রাম উপজেলা যুব দলের সাধারণ সম্পাদক নাজমুল হক, চৌদ্দগ্রাম উপজেলার সাবেক স্বেচ্ছাসেবক দলের সদস্যসচিব এছাক বেপারী, যুবদল নেতা তোফায়েল আহমেদ বাবলু, চৌদ্দগ্রাম সরকারী কলেজের ছাত্রদলের সাবেক সভাপতি কাজী জোবায়ের প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন, চৌদ্দগ্রাম উপজেলা বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক খন্দকার মীর হোসেন, অর্থ সম্পাদক কে. এম. শাহ আলমসহ চৌদ্দগ্রাম উপজেলা ও পৌরসভা বিএনপি, যুব দল, ছাত্রদল স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ। আলোচনা সভার পূর্বে একটি বর্ণাঢ্য র‌্যালী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *