চৌদ্দগ্রামে চোরাই তিনটি গরুসহ আটক-২

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মন্নান, ১৮ মে, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে চোরাইকৃত তিনটি গরুসহ দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো; সদর দক্ষিণ থানার গোয়ালগাঁও গ্রামের মৃত আবদুস সোবহানের পুত্র মোঃ তোফায়েল প্রকাশ তপন (৩৫) ও একই গ্রামের ওসমান আলীর পুত্র মমতাজ উদ্দিন(৪০)। বুধবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

থানায় আলকরা ইউনিয়নের শিলরী গ্রামের আসিফুল ইসলামের দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, গত ১৬ মে রাতে প্রতিদিনের ন্যায় শিলরী গ্রামের হরাইজন এগ্রো ফার্মের ম্যানেজার তানিমুল ইসলাম, স্টাফ রাজুসহ অন্যান্যরা ঘুমিয়ে পড়ে। পরদিন সোমবার সকালে ফার্মে গিয়ে দেখা যায়, ৬৫টি গরু ও ১৫০টি ছাগলের মধ্যে ১৬টি গরু কম রয়েছে।

মামলায় আরও উল্লেখ করা হয়, রাত ১২টার পর থেকে সকাল ৬টার মধ্যে ম্যানেজার তানিমুল ইসলাম, স্টাফ রাজু, শহীদুল ইসলাম শান্ত, নুরনাহার বেগম পরস্পর যোগসাজশে অজ্ঞাতনামা পিকআপ যোগে গরুগুলো চুরি করে পালিয়ে যায়।

এছাড়া স্টাফদের বেতন বাবদ ম্যানেজারের নিকট দেয়া ৪,৩৬,০০০ টাকাও নিয়ে যায় তারা। এ ঘটনায় মামলা দায়ের পর পুলিশ অভিযান চালিয়ে সদর দক্ষিণ উপজেলা চৌয়ারা এলাকা থেকে চোরাই তিনটি গরু উদ্ধার ও চুরির কাজে জড়িত তপন এবং মমতাজ উদ্দিনকে আটক করে।

তবে মামলার এজাহার নামীয় আসামী ম্যানেজার তানিমুল ইসলাম, স্টাফ রাজু, শহীদুল ইসলাম শান্ত ও নুর নাহার বেগম পলাতক রয়েছে। আটককৃত দুইজনকে বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *