চৌদ্দগ্রামে গাঁজা নিয়ে দুই ভাইসহ গ্রেপ্তার-৪

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মন্নান, ১০ মে, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে র‌্যাব এবং পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৫৬ কেজি গাঁজাসহ দুই সহোদরসহ চারজনকে গ্রেপ্তার করেছে। মঙ্গলাবর তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

গ্রেপ্তারকৃতরা হলো; উপজেলার কালিকাপুর ইউনিয়নের বদরপুর গ্রামের দেলোয়ার হোসেন, কালিকাপুর উত্তর পাড়ার আবদুল্লাহ আল মামুন, সদর দক্ষিণ উপজেলার বড়াইপুর গ্রামের মাসুম ও মিজানুর রহমান।

থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরে উপজেলার কালিকাপুর ইউনিয়নের সীমান্তবর্তী ছুপুয়া বাজার দিয়ে আবদুল্লাহ আল মামুন ও দেলোয়ার হোসেন পাঁচারের উদ্দেশ্যে মাদক নিয়ে আসার সময় চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক পীযুষ কান্তি দাশ তাদেরকে আটক করে। এ সময় তাদের থেকে তিনটি বস্তায় থাকা ৩৪ কেজি গাঁজা জব্দ করে।

পৃথক অভিযান র‌্যাব-৭ ফেনী ক্যাম্প সোমবার গভীর রাতে উপজেলার জগন্নাথদীঘি জব্বর হোটেলের সামনে থেকে ২২ কেজি গাঁজাসহ দুই ভাই মাসুম ও মিজানুর রহমানকে আটক করে মঙ্গলবার থানায় সোপর্দ করে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, আটককৃতদের বিরুদ্ধে পুলিশ ও র‌্যাব বাদি হয়ে পৃথক দুইটি মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *