চৌদ্দগ্রামে গাঁজাসহ আটক-২, মদ ও অস্ত্র উদ্ধার

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ০২ অক্টোবর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে পৃথক অভিযানে ৭ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ এবং দুই রাউন্ড গুলিসহ একটি ভারতীয় পিস্তল ও ৬০ বোতল মদ উদ্ধার করেছে বিজিবি।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় চৌদ্দগ্রাম থানার এসআই প্রতুল দাসের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ উপজেলার ঘোলপাশা ইউনিয়নের জগমোহনপুরে বিশেষ অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজাসহ মো: রাসেল (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। সে একই গ্রামের সৈয়দ আহমেদের ছেলে।

এছাড়াও থানার এসআই শুভ দেবনাথের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ পুলিশের পৃথক একটি টিম শুক্রবার রাতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ঘোলপাশা ইউনিয়নের ঈশানচন্দ্র নগর এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি গাঁজাসহ কালিকাপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মো: মক্রম আলীর ছেলে আবুল কালামকে আটক করে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জণ চাকমা বিষয়টি নিশ্চিত করে জানান, পৃথক অভিযানে গাঁজা সহ দুইজনকে আটক করা হয়। শনিবার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

এদিকে গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি শিবের বাজার বিওপি’র নায়েব সুবেদার মো: শাহ্ আলম এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ শুক্রবার ভোরে উপজেলার কালিকাপুর ইউনিয়নের সীমান্তবর্তী বদরপুর এলাকায় সীমান্ত পিলার (নং ২১০০/৬) এর ৩’শ গজ বাংলাদেশের অভ্যন্তরে অস্ত্র ও মাদক পাচারকালে বিজিবি ধাওয়া করলে পাচারকারীরা পালিয়ে যায়। এ সময় দুই রাউন্ড গুলিসহ একটি ভারতীয় পিস্তল, বস্তাভর্তি ৪৭ বোতল ভারতীয় অফিসার্স চয়েস, ১৩ বোতল ভারতীয় বিয়ার ও ১ কেজি ৮০ গ্রাম গাঁজা উদ্ধার করে বিজিবি। এ ঘটনায় একজনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরো তিনজনকে আসামী করে চৌদ্দগ্রাম থানায় মাদক ও অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *