চৌদ্দগ্রামে ক্যান্সারে আক্রান্ত অনুর মৃত্যু, শোক প্রকাশ

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ২৮ জুলাই, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভার পাঁচরা নিবাসী আবদুল জলিল অনু দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত হয়ে মঙ্গলবার রাতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। বুধবার স্থানীয় প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাযা শেষে তাকে কবরস্থানে দাফন করা হয়।

নামাজে জানা যায় উপস্থিত ছিলেন, পৌরসভার সাবেক মেয়র মিজানুর রহমান, চৌদ্দগ্রাম বাজার পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক খোরশেদ আলম, আ’লীগ নেতা ইদ্রিস মিয়াজী, জাহাঙ্গীর আলম, পাঁচরা জনকল্যাণ সংস্থার সভাপতি নুর মোহাম্মদ সুমন ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম মুরাদ পাটোয়ারীসহ রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকাবাসী।

জানা গেছে, আবদুল জলিল অনু ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর দুই বছর আগে বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে বিপুল পরিমাণ অর্থ দিয়ে চিকিৎসার পর ৯০ শতাংশ সুস্থ্য হয়। ওই সময় তাকে সহযোগিতা করায় প্রবাসীসহ সংগঠনগুলো বেশ সুনাম অর্জন করে। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস-মঙ্গলবার রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়র তাঁর মৃত্যু হয়। ক্যান্সারে আক্রান্ত আবদুল জলিল অনুর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *