চৌদ্দগ্রামে কারের টায়ারে লুকিয়ে ইয়াবা পাচারকালে আটক-২

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ০১ নভেম্বর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে প্রাইভেট কারের অতিরিক্ত চাকার টায়ারের ভেতরে লুকায়িত ১৬ হাজার ইয়াবা ও একটি প্রাইভেট কারসহ দুই মাদক পাচারকারীকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-১১ সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (৩১ অক্টোবর) রাতে উপজেলার কালিকাপুর ইউনিয়নের কাশিপুর এলাকায় অভিযান চালিয়ে প্রাইভেট কারের অতিরিক্ত চাকার টায়ারের ভেতরে লুকিয়ে ১৬ হাজার পিস ইয়াবা ও ৩৬০ গ্রাম ভাঙ্গা ইয়াবা বিক্রয়কালে দুইজনকে আটক করেছে র‌্যাব-১১ সিপিসি-২ এর একটি দল।

এ সময় মাদক পাচার কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-১৫-০৭৭৭), তাদের ব্যবহৃত দুইটি মোবাইল ফোন ও নগদ ৩,৩০০ টাকা জব্দ করা হয়। আটককৃতরা হলো: কক্সবাজার জেলার টেকনাফ থানার ডেইলি পাড়া গ্রামের আব্দুল গফুরের চেলে মোহাম্মদ হোসেন (২৮) ও একই থানার জাদিমুড়া গ্রামের নূর আহম্মদের ছেলে মো: নজু মোল্লা (২৫)।

দীর্ঘদিন ধরে একই পন্থায় ইয়াবা সহ বিভিন্ন প্রকার মাদক কক্সবাজার এলাকা থেকে এনে কুমিল্লার চৌদ্দগ্রামসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিলো বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়।

সোমবার (১ নভেম্বর) দুপরে আটককৃতদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *