চৌদ্দগ্রামে করোনায় মোট আক্রান্ত-২৮, সুস্থ্য-২, ইউপি সচিবসহ নতুন আক্রান্ত-১৫

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ৩০ মে, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে করোনায় মোট আক্রান্ত হয়েছে ২৮ জন। এরমধ্যে সুস্থ্য হয়েছে ২ জন। ২৮ জনের মধ্যে ১৫ জন নতুন আক্রান্ত হয়েছে।

নতুন করে আক্রান্ত ব্যক্তিরা হলেন- উপজেলার চিওড়া ইউপি সচিব রুহুল আমিন (৫০), আলকরা ইউনিয়নের পূর্ব ডেকরা গ্রামের আনোয়ারা বেগম, রোকেয়া বেগম, লিয়াকত উল্যাহ, সেতরা ইয়াসমিন, বাতিসা ইউনিয়নের কালিকাপুর গ্রামের রুপা খন্দকার, এসএম তাহমিদ, তুসি, তুহি, পারভিন, তানহা, গুনবতী ইউনিয়নের বুধড়া গ্রামের ওসমান গণি, ইয়াসিন, আনাস ও আখি। গত ২৬ মে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে পরীক্ষা শেষে ৩০ মে শনিবার রিপোর্ট পজেটিভ আসে।

চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, এ পর্যন্ত ৪৭০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ৩৬৬ জনের রিপোর্ট পাওয়া গেছে। এর মধ্যে আক্রান্ত হয়েছেন ২৮ জন ও আক্রান্তের মধ্যে সুস্থ্য হয়েছে ২ জন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ হাসিবুর রহমান বলেন, ‘আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেছেন তিনি’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *