চৌদ্দগ্রামে করোনায় নতুন শনাক্ত ১১, মৃত্যু ১

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ১০ জুলাই, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে শুক্রবার নতুন করে ১১ পুরুষ ও নারীর করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে সর্বমোট করোনা শনাক্তর সংখ্যা দাঁড়িয়েছে ৩৯৩ জনে। এরমধ্যে হোম কোয়ারেন্টিনে থেকে সুস্থ্য হয়েছেন ২১২ জন। মৃত্যু হয়েছে ৬ জনের। শুক্রবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ হাবিবুর রহমান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা গেছে, শুক্রবার নতুন করে ১১ জনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। নতুন শনাক্ত হওয়া ব্যক্তিরা হলেন; বাতিসা ইউনিয়নের বসন্তপুর গ্রামের ইউনুছ ভুঁইয়া (৭০), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পিংকি রানী (২৭), রামরায়গ্রামের রেজাউল করিম (৩২), গুণবতীর মেহরাব হোসেন (১৫), বরদৈনের সাইফুল ইসলাম (৪৩), আমানগন্ডার আলী আশিক (১৯), কনকাপৈতের ফাহিম (২০)। এছাড়া চৌদ্দগ্রাম এলাকার ঠিকানা লেখা ওবায়দুল হক (৭০), চৌদ্দগ্রাম মজুমদার বাড়ির জয়নবা (৩২), আজমল (১৪) ও আরমান (১২)।

এরমধ্যে বসন্তপুর গ্রামের ইউনুছ ভুঁইয়া শুক্রবার সকালে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। বাদ আসর নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এদিকে দিন দিন করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সর্বত্র আতঙ্ক বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *