চৌদ্দগ্রামে উপজেলা পর্যায়ে করপাটি বালিকা বিদ্যালয়ের চারটি পুরস্কার অর্জন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মো. আব্দুল মান্নান, ঢাকা, ১৬ ডিসেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মহান বিজয় দিবস উপলক্ষে কুমিল্লার চৌদ্দগ্রামে উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ডিসপ্লেতে প্রথম স্থান, কুচকাওয়াজে তৃতীয় স্থান, ‘ছোটদের বঙ্গবন্ধু’ বিষয়ক রচনা প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান এবং ও মাধ্যমিক শাখার রচনা প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন সহ সর্বমোট চারটি প্রতিযোগিতায় পুরস্কার অর্জন করেছে।

সোমবার (১৬ ডিসেম্বর সকালে উপজেলার চৌদ্দগ্রাম এইচ জে পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে এ উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীরা এ সাফল্য ছিনিয়ে আনতে সক্ষম হয়। বিদ্যালয়ের এই সাফল্যে অত্যন্ত খুশি বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতি, ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্য সহ এলাকাবাসী।

এবিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহ্ আলম বলেন, উপজেলা পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিগত দিনের সাফল্যের ধারা অব্যাহত রাখতে পারায় আমরা অত্যন্ত আনন্দিত। এজন্য আমি প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিদ্যালয়ের সকল ছাত্রীসহ সংশ্লিষ্ট শিক্ষক-শিক্ষিকাদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। ভবিষ্যতেও সাফল্যের এ ধারা অব্যাহত থাকবে বলে আশা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *