চৌদ্দগ্রামে আইজিপি কাপ কাবাডি টুর্ণামেন্টের ফাইনাল

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ২৪ ডিসেম্বর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : অনুর্ধ্ব-১৯ বালক ও বালিকা জাতীয় যুব কাবাডি আইজিপি কাপ-২০২১ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল বৃহস্পতিবার বিকেলে চৌদ্দগ্রাম সরকারি হাইস্কুল মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোঃ ইকবাল হোসেন পিপিএম(ভার)।

কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান, পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুরুল হক। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, খেলার প্রধান পৃষ্ঠপোষক ক্রীড়াবীদ ও সভাপতি মডেল কলেজ এনামুল হক খন্দকার, চৌদ্দগ্রাম সার্কেলের এএসপি জাহিদুল ইসলাম ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ফাইনাল খেলায় বালিকা দলের খাগড়াছড়ি ২৯ পয়েন্ট পেয়ে কুমিল্লাকে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়। বালক দলের কুমিল্লা ২৮ পয়েন্ট পেয়ে চট্টগ্রামকে হারিয়ে চ্যাম্পিয়ান হয়। জেলা প্রশাসক বলেন, মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে হলে খেলাধুলার কোন বিকল্প নেই। ক্রীড়াঙ্গনে বাংলাদেশের সফলতা বিশ্বের দরবারে মাথা উচু করে দাঁড়িয়েছে। তিনি আগামীতে ও আইজিপি কাপ কাবাডি টুর্ণামেন্টে চৌদ্দগ্রামে অনুষ্ঠিত হবে, সে জন্য সকলের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *