চৌদ্দগ্রামের এক ব্যক্তির করোনা উপসর্গ নিয়ে মৃত্যু

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ২৮ মে, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন জাফর আহাম্মেদ মজুমদার সুমন (৩৫) নামের এক ব্যক্তি। তিনি বায়েফার্মা ফ্যাক্টরীর প্রডাক্টশন ইনচার্জ এবং চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের কুলাসার গ্রামের মজুমদার বাড়ির মরহুম আবুল কাশেম মজুমদারের ছেলে। বুধবার রাতে এগারটায় তিনি ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। তথ্যটি নিশ্চিত করেছেন নিহত সুমনের প্রতিবেশি সাংবাদিক এএফএম রাসেল পাটোয়ারী।

জানা গেছে, ঢাকা থেকে করোনা উপসর্গ নিয়ে জাফর আহাম্মেদ মজুমদার সুমন ঈদের কয়েকদিন আগে বাড়িতে আসে। অবস্থার অবনতি হওয়ায় তিনি ফেনী সদর হাসপাতালে ভর্তি হন। সেখানে করোনা পরীক্ষায় পজেটিভ রিপোর্ট আসে। বুধবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। বৃহস্পতিবার সকালে নামাজে জানাযা শেষে তাকে শর্শদী দীঘির পাড় কবরস্থানে দাফন করা হয়। সুমনের মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এদিকে নামাজে জানাযা ও দাফনে সর্বাত্মক সহযোগিতা করেছেন ইউপি মেম্বার সোহেল ও শিমুল। মানবতার কাজে এগিয়ে আসায় মেম্বার সোহেল ও শিমুলের প্রতি সন্তোষ প্রকাশ করেছেন সুমনের পরিবার, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সচেতন মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *