চার দফা দাবিতে নোয়াখালীতে ইজিবাইক চালকদের মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ০৪ অক্টোবর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : চার দফা দাবিতে নোয়াখালীতে রিক্সা, ভ্যান, ব্যটারিরিক্সা, ইজিবাইক চালক সংগ্রাম পরিষদ মানববন্ধন করেছে। সোমবার সকাল ১০টায় নোয়াখালী প্রেস ক্লাবের সামনে এক ঘন্টারও বেশি সময় ধরে এ মানববন্ধন ও সমাবেশ চলে।

সমাবেশ ও মানববন্ধনে ‘সারাদেশে ব্যটারিরিক্সা ও ভান চলাচল বন্ধে সরকারের অযৌক্তিক ও গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহার, ৫০ লাখ মানুষের আত্মকর্মসংস্থান ও আড়াই কোটি মানুষের জীবন জীবিকা রক্ষা, ব্যাটারি রিক্সাকে আধুনিক ও নিরাপদ করার সার্থে প্রকৌশলী, পরিবহন বিশষজ্ঞ, বিআর টিএ কতৃপক্ষ ও অভিজ্ঞ মেকানিক সমন্বয়ে কমিটি গঠন ও রিক্সা নকশা কাঠামো, সিট ও ব্রেকের দুর্বলতা দূর, নীতিমালা প্রনয়ণ করে ব্যাটারিচালিত যানবাহনের লাইসেন্স প্রদানসহ বিভিন্ন দাবি তুলে ধরা হয়।

এসময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন রিক্সা, ভ্যান, ব্যটারিরিক্সা, ইজিবাইক চালক সংগ্রাম পরিষদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা আবদুর রাজ্জাক, বাসদ (খালেকুজ্জামান) জেলা কমিটির আহবায়ক খায়ের ইমতিয়াজ মাসুদ দাউদ, পরিষদের জেলা আহবায়ক বেলাল হোসেন, সদস্য সচিব আবদুল লতিফ, দপ্তর সম্পাদক মাহফুজুল্লাহ গালিব প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *